উত্তরা ইউনিভার্সিটি কর্তৃপক্ষ ‘মানবতার দেয়াল’ নামে একটি প্ল্যাটফর্ম উদ্বোধন করতে যাচ্ছে


বিজ্ঞপ্তি

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, উত্তরা ইউনিভার্সিটি কর্তৃপক্ষ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আগামী ২৭.০৫.২০১৯ তারিখ আইন বিভাগের সামনের দেয়ালে (বাড়ি: ০১, রোড: ০২, সেক্টর: ০৬, উত্তরা, ঢাকা) ‘মানবতার দেয়াল’ নামে একটি প্ল্যাটফর্ম উদ্বোধন করতে যাচ্ছে। উক্ত দেয়ালে দুস্থ, অসহায় ও অভাবী লোকজনের উদ্দেশ্যে আমাদের অপ্রয়োজনীয় ব্যবহার্য জিনিসগুলি স্থান পাবে এবং অভাবী লোকজন তার জন্য প্রয়োজনীয় জিনিসটি সেখান থেকে সংগ্রহ করতে পারবেন। এই উদ্দেশ্যে মানবতার দেয়ালে রাখার জন্য উত্তরা ইউনিভার্সিটির সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীর অপ্রয়োজনীয় জামা-কাপড় ইত্যাদি প্রতিটি বিভাগে নিয়োজিত সেকশন অফিসারদের নিকট জমা করা যেতে পারে এবং সংশ্লিষ্ট বিভাগীয় সেকশন অপিসার কর্তৃক আগামী ২৫.০৫.২০১৯ তারিখের মধ্যে জনাব মোঃ আতিকুর রহমান, সিনিয়র সেকশন অফিসার, আইন বিভাগ এর নিকট প্রেরণ করার জন্য সকল বিভাগীয় সেকশন অফিসার/সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে অনুরোধ করা হলো।

উল্লেখ্য যে, ২৭.০৫.২০১৯ তারিখের পরে যে কোনো সময়ে যে কেউ তাঁর সুবিধাজনক সময়ে নিজে বা অন্য কারো মাধ্যমে অপ্রয়োজনীয় জামা-কাপড় ইত্যাদি সেখানে রেখে আসতে পারবেন। 
 

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উপরোক্ত উদ্যোগ বাস্তবায়নের জন্য বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যের সহযোগিতা কামনা করা হচ্ছে।


কাজী মহিউদ্দিন
    রেজিস্ট্রার
উত্তরা ইউনিভার্সিটি