ডিবিবিএল রকেট এর মাধ্যমে শিক্ষার্থীদের ফি পরিশোধ সংক্রান্ত বিজ্ঞপ্তি

সংশ্লিষ্ট সকলকে অবহিত করা যাচ্ছে যে, উত্তরা ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা যেন তাদের টিউশন ফিসহ অন্যান্য ফি ব্যাংকে জমা দেয়ার পাশাপাশি নির্বিঘেœ ও সুবিধাজনকভাবে মোবাইল ব্যাংকিং (রকেট) এর মাধ্যমে জমা দিতে পারেন সে বিষয়টি বিবেচনা করে উত্তরা ইউনিভার্সিটি কর্তৃপক্ষ ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) এর সঙ্গে একটি চুক্তি সম্পাদন করেছে। এ চুক্তির প্রেক্ষিতে উত্তরা ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ডিবিবিএল এর রকেট এ্যাপস্ থেকে বিল অপশনে গিয়ে উত্তরা ইউনিভার্সিটি বিল আইডি ২৯২২ সিলেক্ট করে নির্ধারিত ফি পরিশোধ করতে পারবেন।

উত্তরা ইউনিভার্সিটির এ্যাডমিশন ফেয়ার স্প্রিং-২০২০ চলাকালীন সময়ে অর্থাৎ ৫-১৪ ডিসেম্বর, ২০১৯ তারিখ শিক্ষার্থীগণ উপরোক্ত সার্ভিসের মাধ্যমে এ্যাডমিশন ফি, টিউশন ফিসহ অন্যান্য সকল ফি পরিশোধ করতে পারবেন। ফেয়ার শেষ হওয়ার পরও শিক্ষার্থীদের জন্য ফি পরিশোধের উপরোক্ত সুবিধা চালু থাকবে। উল্লেখ্য যে, রকেট এ্যাপস্ এর মাধ্যমে ফি জমা দেয়ার পর কোন কোন খাতে ফি জমা দেয়া হয়েছে তা জানার ও জমাদানকারীর হিসেবে এন্ট্রি দেয়ার সুবিধার্থে উক্ত লেনদেনের ট্রানজেকশন আইডি উল্লেখ করে উত্তরা ইউনিভার্সিটির নির্দিষ্ট ডিপোজিট স্লিপ পূরণ করে তা ইউনিভার্সিটির হিসাব শাখায় জমা দিতে হবে।

উত্তরা ইউনিভার্সিটিতে অধ্যয়নরত সকল শিক্ষার্থীকে তাদের যাবতীয় ফি জমাদানের উপরোক্ত সুবিধা গ্রহণ সম্পর্কে সম্যকভাবে অবহিতকরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সকল ডিন, চেয়ারম্যান, শিক্ষক ও সংশ্লিষ্ট কর্মকর্তাকে অনুরোধ করা হলো।

এ বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হচ্ছে।


(কাজী মহিউদ্দিন)
    রেজিস্ট্রার
উত্তরা ইউনিভার্সিটি

Browse All Brands

© Uttara University, Bangladesh, All rights reserved | Developed & Maintained By UU IT