উত্তরা ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা তাদের টিউশন ফিসহ অন্যান্য ফি ব্যাংকে জমা দেয়ার পাশাপাশি Nagad এ্যাপের Bill Pay অপশনের মাধ্যমে নির্বিঘ্নে প্রদান করতে পারবেন

News&Events

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, উত্তরা ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা তাদের টিউশন ফিসহ অন্যান্য ফি ব্যাংকে জমা দেয়ার পাশাপাশি Nagad এ্যাপের Bill Pay অপশনের মাধ্যমে নির্বিঘ্নে প্রদান করতে পারবেন।

১) Nagad এ্যাপের Bill Pay অপশনে গিয়ে Uttara University (ID: 1388) লিখে সার্চ করে সিলেক্ট করলে উত্তরা ইউনিভার্সির পেমেন্ট অপশন দেখাবে। পেমেন্ট অপশনে শিক্ষার্থী তার আইডি নং লিখলে স্বয়ংক্রিয়ভাবে উক্ত শিক্ষার্থীর নাম প্রদর্শিত হবে। এই প্রক্রিয়ায় শিক্ষার্থীরা তাদের নির্ধারিত ফি পরিশোধ করতে পারবেন।

২) Nagad এ্যাপের Bill Pay অপশনে গিয়ে ফি পরিশোধের পদ্ধতি এতদসঙ্গে সংযুক্ত চিত্রে প্রদর্শিত হয়েছে।

উল্লেখ্য যে, Nagad এ্যাপের Bill Pay অপশনের মাধ্যমে ফি জমা দেয়ার পর তা স্বয়ংক্রিয়ভাবে উত্তরা ইউনিভার্সিটির ম্যানেজমেন্ট সফটওয়্যারে (ERP) আপডেট হবে এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমোদনের জন্য উপস্থাপিত হবে।

এছাড়াও ছাত্র-ছাত্রীরা তাদের টিউশন ফিসহ অন্যান্য ফি যথারীতি Rocket (Bill Pay- 2922) ও bKash (Pay Bill) এ্যাপের মাধ্যমেও পরিশোধ করতে পারবেন।

উত্তরা ইউনিভার্সিটিতে অধ্যয়নরত সকল শিক্ষার্থীকে ব্যাংক, Rocket (Bill Pay- 2922) (no charge), bKash (Pay Bill) এর পাশাপাশি Nagad এ্যাপের Bill Pay অপশনের মাধ্যমে তাদের যাবতীয় ফি জমাদানের সময় শিক্ষার্থীর স্ব-স্ব আইডি নম্বর সঠিকভাবে উল্লেখপূর্বক উপরোক্ত সুবিধা গ্রহণ সম্পর্কে সম্যকভাবে অবহিতকরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সকল ডিন, চেয়ারম্যান, শিক্ষক ও সংশ্লিষ্ট কর্মকর্তাকে অনুরোধ করা হলো।

এ বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হচ্ছে।

মোহাম্মদ আলী

রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত)
উত্তরা ইউনিভার্সিটি


Loading...