জরুরী: ২৩ নভেম্বর ২০২২ তারিখ “বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২” -এর সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে উত্তরা ইউনিভার্সিটির শিক্ষার্থীদের অংশগ্রহণ প্রসঙ্গে

News&Events

বিজ্ঞপ্তি


সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে “বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২” -এর সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠান আগামী ২৩ নভেম্বর ২০২২ তারিখ দুপুর ২:০০টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়াম, ঢাকায় অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত অনুষ্ঠানে উত্তরা ইউনিভার্সিটির ইসলামিক স্টাডিজ বিভাগের আসিফ রেজা ও শারীরিক শিক্ষা বিভাগের মোঃ মাহমুদুন্নবী নাহিদ এই টুর্নামেন্টের পুরুষ বিভাগে যৌথভাবে সেরা খেলোয়াড় হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরষ্কার/ পদক গ্রহণ করবেন। এছাড়া নারী ফুটবল ফাইনাল, দ্রুততম মানব ও মানবী নির্ধারণী ১০০ মিটার দৌড় প্রতিযোগিতা (উত্তরা ইউনিভার্সিটির শারীরিক শিক্ষা বিভাগের শিক্ষার্থী উবায়েদ আবদুল্লাহ আদিব অংশগ্রহণ করবেন) এবং তারুণ্যের বাংলাদেশ সাংস্কৃতিক উদযাপন ও কনসার্ট অনুষ্ঠিত হবে যেখানে খ্যাতনামা গায়ক জেমস মঞ্চ মাতাবেন।

উত্তরা ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের জন্য স্টেডিয়ামে ৫০০ আসন বিশিষ্ট একটি অংশ নির্ধারণ করে দেয়া হয়েছে যেখানে শুধুমাত্র উত্তরা ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বসে অনুষ্ঠান উপভোগ করতে পারবে।

উত্তরা ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা নিম্নোক্ত লিংকে প্রবেশ করে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবে: https://biusc.org/ticket/gcr/

রেজিস্ট্রেশন শেষে সঙ্গে সঙ্গে একটি অটোমেটেড টিকিট জেনারেট হবে এবং অবশ্যই ঐ টিকিট ডাউনলোড করে তা প্রিন্ট করে রাখতে হবে ও অনুষ্ঠানের দিন ভেন্যুতে প্রবেশের সময় তা প্রদর্শন করতে হবে। উল্লেখ্য যে, রেজিস্ট্রেশন ও টিকিট প্রদর্শন ব্যতিত কেউ অনুষ্ঠানের ভেন্যুতে প্রবেশ করতে পারবে না। রেজিস্ট্রেশনের সময়সীমা খুব কম তাই উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীদের দ্রুততম সময়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য, ২৩ নভেম্বর ২০২২ তারিখ অনুষ্ঠান স্থলে দুপুর ১২:০০টার মধ্যে প্রবেশ করতে হবে এবং ঐ দিন সকাল ১০:৩০ টায় মেইন ক্যাম্পাস (রাজউক কলেজের উত্তর পাশে) হতে ভেন্যুর উদ্দেশ্যে ৫টি বাস ছেড়ে যাবে। রেজিস্ট্রেশনকৃত ছাত্র-ছাত্রীদের মধ্যে যারা ইউনিভার্সিটির বাসে করে ভেন্যুতে যেতে ইচ্ছুক তাদের ঐ দিন সকাল ১০:০০ টার মধ্যে রাজউক কলেজের উত্তর পাশে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

“বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২” -এ উত্তরা ইউনিভার্সিটির অর্জনকে উৎসাহ প্রদান ও সাফল্যকে উদযাপন করার জন্য সকল বিভাগের শিক্ষার্থীদের বিষয়টি অবহিতকরণ এবং ছাত্র-ছাত্রীদের অনুষ্ঠানে অংশগ্রহণ নিশ্চিত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সকল চেয়ারম্যান, কো-অর্ডিনেটর, শিক্ষক ও কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো।

­

কাজী মহিউদ্দিন

রেজিস্ট্রার

উত্তরা ইউনিভার্সিটি


Loading...