বাংলালিংক পার্টনারশিপ করলো উত্তরা ইউনিভার্সিটির সাথে

News&Events

বেসরকারি মোবাইল নেটওয়ার্ক কোম্পানি বাংলালিংক পার্টনারশিপ করলো উত্তরা ইউনিভার্সিটির সাথে।

২৯ ডিসেম্বর ২০২২ বুধবার দুপুরে বেসরকারি মোবাইল নেটওয়ার্ক কোম্পানি বাংলালিংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল উত্তরা ইউনিভার্সিটির সেন্ট্রাল কনফারেন্স রুমে উত্তরা ইউনিভার্সিটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আগামী দিনগুলোতে নেটওয়ার্কিং এবং কমিউনিকেশনে আরও উত্তরোত্তর গতিবৃদ্ধি এবং মোবাইল নেটওয়ার্কিংএর সার্বিক সহযোগিতা প্রদানের উদ্দেশ্যে এই পার্টনারশিপ চুক্তি সম্পন্ন করে। বাংলালিংক এর পক্ষ থেকে উত্তরা ইউনিভার্সিটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে কেক কাটার মধ্য দিয়ে এই চুক্তির সূচনা হয়। 

নতুন বছর ২০২৩ উপলক্ষে বাংলালিংকের পক্ষ থেকে কর্মকর্তারা উত্তরা ইউনিভার্সিটির সকলকে নতুন বছরের শুভেচ্ছা জ্ঞাপন করেন। বাংলালিংক কর্মকর্তারা বলেন, সামনের দিনগুলোতে বাংলালিংক উত্তরা ইউনিভার্সিটির সাথে সব রকমের নেটওয়ার্কিং সহযোগিতা দিয়ে উত্তরা ইউনিভার্সিটির সাথে থাকবেন। 

উত্তরা ইউনিভার্সিটির পক্ষে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির রেজিস্ট্রার জনাব কাজী মহিউদ্দিন, পরিচালক অর্থ আরিফ ইমাম এডিশনাল রেজিস্ট্রার, মোহাম্মদ আলী, ডেপুটি রেজিস্ট্রার আব্দুর রহিম রেজা, আইন বিভাগের চেয়ারম্যান সহ উত্তরা ইউনিভার্সিটির ইন-চার্জ (পিআর) প্রদীপ্ত মোবারক।


Loading...