ঢাকা উ: সি: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও উত্তরা ৪নং সেক্টর কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে দিনব্যাপী ‘বাংলা নববর্ষ ১৪২৯-পাড়ার মেলায়’ অংশগ্রহণ করেছে উত্তরা ইউনিভার্সিটি।

News&Events

শুক্রবার, ১ এপ্রিল ২০২২ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও উত্তরা ৪নং সেক্টর কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবং ‘বাংলা নববর্ষ ১৪২৯’ এর আগাম উদযাপন উপলক্ষে উত্তরা কল্যাণ সমিতির খেলার মাঠে (রোড: ৬/এ, সেক্টর: ০৪, উত্তরা, ঢাকা) এক বিশাল পাড়ার মেলার আয়োজন করা হয়।

মেলায় উত্তরা ইউনিভার্সিটির বিএনসিসি ক্যাডেট প্লাটুন সুশৃংখল পরিবেশ বজায় রাখতে দায়িত্ব পালন করেন এবং উত্তরা ইউনিভার্সিটির শিক্ষার্থীদের দ্বারা গঠিত বিশেষ একটি ভলান্টিয়ার টিম মেলায় স্বেচ্ছাসেবকের ভূমিকা পালন করে। পাশাপাশি উত্তরা ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের শিক্ষার্থীরা মেলায় অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য, দলীয় সঙ্গীত, এবং কবিতা আবৃত্তি পরিবেশনার মধ্য দিয়ে মেলাকে জাঁকজমকপূর্ণ করে তোলে।

মেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র জনাব আতিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত লি জ্যাং কিউন (LEE Jang-keum), সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত এইচ ই আব্দুল্লাহ আলী আল হামুদি (H.E. Abdulla Ali Abdulla AlHmoudi), তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান( Mustafa Osman Turan), উত্তরা ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. ইয়াসমিন আরা লেখা এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর চেয়ারম্যান আমিন উল্লাহ নুরী।

এছাড়াও মেলায় উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটি বিভিন্ন বিভাগের সম্মানিত চেয়ারম্যানগণ ও অন্যান্য শিক্ষকগণ।

সকাল ৮.০০টায় শুরু হয়ে মেলা চলে সন্ধ্যা ৭.০০টা পর্যন্ত।


Loading...