ষ্টুডেন্ট এ্যাফেয়ারস (DOSA) অফিসের তত্ত্বাবদানে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উৎযাপন

News&Events

আজ ২১ এ ফেব্রুয়ারী ২০২৩, উত্তরা বিশ্ববিদ্যালয় এর অন্তর্গত ষ্টুডেন্ট এ্যাফেয়ারস (DOSA) অফিসের তত্ত্বাবদানে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উৎযাপন করা হয়।
এ উপলক্ষে উত্তরা বিশ্ববিদ্যালয়ের ষ্টুডেন্ট এ্যাফেয়ারসের পক্ষ থেকে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, BNCC (উত্তরা ইউনিভার্সিটি শাখা ) ছাত্র-ছাত্রীদের একটি দল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস হতে প্রভাতফ্রেরী যাত্রা শুরু করে উত্তরা কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছে পুষ্পস্তাবক প্রদানের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ষ্টুডেন্ট এ্যাফেয়ারস এর ডিরেক্টর (ভারপ্রাপ্ত) ও অ্যাসোসিয়েট প্রফেসর জনাব মো: শফিউল আলম চৌধুরী, ষ্টুডেন্ট এ্যাফেয়ারস এর এডিশনাল ডিরেক্টর ও এ্যাসিসন্ট্যাট প্রফেসর জনাব মোঃ দেলোয়ার হোসেন, ষ্টুডেন্ট এ্যাফেয়ারস এর এডিশনাল ডিরেক্টর, BNCC অফিসার, প্রক্টর ও এ্যাসিসন্ট্যাট প্রফেসর ড. মোঃ গোলাম মোর্শেদ, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোঃ আব্দুর রহিম রেজা, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোঃ মাকসুদুল হক রানা, জনাব মোঃ আব্দুল মান্নান (সিনিয়র সেকশন অফিসার) এবং উত্তরা বিশ্ববিদ্যালয়ের BNCC সদস্যবৃন্দ ।


Loading...